বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

এক গাড়ি আইসক্রিম নিয়ে হাজির নওশাবা ও অন্তু

এক গাড়ি আইসক্রিম নিয়ে হাজির নওশাবা ও অন্তু

স্বদেশ ডেস্ক:

সুবিধাবঞ্চিত ৩৫০ বাচ্চার বুফে ইফতার আয়োজন। এর মাঝে এক ভ্যানগাড়ি আইসক্রিম নিয়ে হাজির হলেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ও মডেল অন্তু করিম। সঙ্গে সঙ্গে ছুটোছুটি আর আনন্দ-উচ্ছ্বাস ফেটে পড়ল বস্তির স্কুল পড়ুয়া এ শিশুরা।

গত শনিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা উদ্যানে এমনই এক অসাধারণ দৃশ্যের দেখা মিলল। শিশুদের সঙ্গে অন্যরকম এক সন্ধ্যা কাটালেন এই দুই তারকা। একই অনুষ্ঠানে হাজির হন আরেক অভিনেতা আদনান ফারুক হিল্লোল। শিশুদের সঙ্গে ইফতার করার পাশাপাশি তিনিও বেশ কিছু আয়োজনে অংশ।

রাজধানীর ঢাকা উদ্যানে ‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’ আয়োজিত সুইচ তাহমিনা বানু বিদ্যানিকেতন নামের স্কুলের শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয় ব্যতিক্রমী এই ইফতার। যেখানে ছিন্নমূল শিশুরা বুফে ইফতারের স্বাদ পায়।

‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’র অন্যতম সংগঠক মুস্তাফিজুর রহমান বলেন, ‘সমাজে উচ্চশ্রেণির মানুষদের প্রায়ই ভিড় থাকে বুফে খাবারের রেস্তোরাঁগুলোতে। অর্থের অভাবে সে স্থানগুলোতে সুবিধাবঞ্চিত বাচ্চাদের প্রবেশ প্রায় নিষিদ্ধ। তাদের সেই স্বাদটা দিতেই আমরা প্রতি বছর একবার বুফে ইফতারের আয়োজন করি। গত বছর এতে অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা অধরা খান, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও পরিচালক সাজ্জাদ হোসেন। এবারও বেশ কয়েকজন তারকা উপস্থিত হয়ে বাচ্চাদের অনুপ্রাণিত করেছেন।’

নওশাবা আহমেদ বলেন, ‘একবার ফল উৎসবে এসব বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়েছিলাম। তারা দারুণ প্রতিভাবান। আর এবার ইফতারের কথা জানতে পেরে আমি ও অন্তু আইসক্রিম নিয়ে হাজির হয়েছি। আইসক্রিমের পুরো বিষয়টি দেখভাল করেছে অন্তু করিম।’

ইফতার শেষে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে কাপড় বিতরণে অংশ নেন হিল্লোল, নওশাবা ও অন্তু।

ঢাকা উদ্যানের বস্তির সুবিধাবঞ্চিত নিম্ন আয়ের মানুষদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন। সেখানকার বাচ্চাদের সম-নাগরিক সুবিধা দিতে তাদের লেখাপড়াসহ সৃষ্টিশীল নানা অঙ্গনে সম্পৃক্ত করছে সংগঠনটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877